বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

বরগুনায় ইমামের ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার

বরগুনায় ইমামের ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক: বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের টেপুরা বাজারসংলগ্ন জামে মসজিদে ইমাম মো. রবিউল ইসলামের (১৮) গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ তাঁর ঘর থেকে উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হলদিয়া ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড জুলেখার স্লুইস গেট এলাকার বাসিন্দা মো. হেলাল হাওলাদারের ছেলে মো. রবিউল ইসলাম একই ইউনিয়নের টেপুরা বাজারসংলগ্ন জামে মসজিদে ইমামতি করেন। মসজিদের কাছাকাছি ওই বাজারে জনৈক মোজাম্মেল মাতুব্বরের ঘরের একটি রুমে তিনি থাকতেন। আজ শুক্রবার দুপুরে মসজিদে জুমার নামাজের আজান না দেওয়ায় ওই মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আ. বারেক তাঁকে খুঁজতে ঘরে যান।

এ সময় তিনি তার ঘর ভেতর থেকে বন্ধ দেখে টিনের বেড়ার ফাঁক দিয়ে উঁকি দিয়ে ইমাম রবিউল ইসলামকে তাঁর ব্যবহৃত পাগড়ি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় আড়ার সঙ্গে ঝুলতে দেখেন। পরে তিনি স্থানীয়দের ডেকে ঘটনাস্থলে নেন। থানায় সংবাদ দিলে পুলিশ দুপুর ২টার দিকে ঘটনাস্থলে পৌঁছে দরজা ভেঙে ইমামের মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, মো. রবিউল ইসলাম নামে মসজিদের এক ইমামের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com